বালিকা
- কাজী ফাহাদ - এখনো ঠিক করিনি ২৯-০৩-২০২৪

বালিকা তুমি আমায় ঠিক নামটিই দিয়েছ "বালক"।

কি অবুজ বালক বল আমি!

যেন আমাকেই তোমার ভালবাসতে হবে!

তুমি জন্মেছ যেন শুধু আমারি জন্য।

যেন আমরা দুজন শুধুই দুজনার।

এমনও কি হয়?এমন'তো হবার নয়?

সেদিন মধ্য রজনীতে একগুচ্ছ শিউলি নিয়েছি,

রাতভর তোমার ঘরের পেছনটায় দিব্বি দাড়িয়েছিলাম।

কিন্তু তুমি আসনি,ফুলগুলো দিতে পারিনি।

কিন্তু জানো?পানি দিয়ে দুদিন জিয়ে রেখেছি,

কি অবুঝ বালক বল আমি!

ভাবছি নিজেই একটা শিউলি বাগান করব।

সেথা তোমায় নিয়ে জোছনা দেখব।

জোনাক-জোছনায় তোমায় অবাক তাকিয়ে রবো।

অনুমতি দিবে'তো আমায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।