মৃত্যু নিবেদন
- পথিক সুজন ২৬-০৪-২০২৪

মৃত্যু নিবেদন
---
----------সুজন হোসাইন
---
মালঞ্চে পুষ্পলতিকা
বনচ্ছায়া তলে.....
-
নিস্তব্ধ পল্লীর বিজন
তরুর অন্তরালে.....
-
থর-থর কাঁপে কাল-
বৈশাখী ঝড়ে.....
-
হৃদয়ে রক্তবহ্নি করে
দোঁহ থাকে জড়ে.....
-
চিরমৃত্যুদূত ফিরে যায়
দেখে বন্ধুতের বাঁধন...
-
অমৃত সে "মৃত্যু"দোঁহে
আলিঙ্গিয়া করে নিবেদন ...!
-
28/09/15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।