বাংলা লতিফা-প্রতিটি সন্ধ্যায়
- পথিক সুজন ২৫-০৪-২০২৪

বাংলা লতিফা-প্রতিটি সন্ধ্যায়
---
-----------সুজন হোসাইন
---
পিচঢালা এই রঙিন পথে যান্ত্রিক
কাব্যের নড়বঢ়ে জীবন গাঁথা ।
শরত বিকেল নি:স্তব্ধ চারপাশ,
বেলা অবেলায় ছাইতন,হরিতকীর বুক চিরে
গাঢ় অন্ধকার শিশিরের হাত ধরে নেমে আসে
প্রতিটি জীবনে প্রতিটি সন্ধ্যায় ।
---
27/09/15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।