উজানমাঝি
- আশরাফুন নাহার ১৯-০৪-২০২৪

দুই চক্ষুর আসন কইরা
তুমি তিনকূলে বাও

আমি অন্ধ বধির
না জানি কাটতে সাঁতার

আসমানে ঠিকানা লেখা আছে তাঁর,
আমি মূর্খ অধির।

অন্তর গাঙে তুফান চলে
সামালে বাইও মাঝি নাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।