হেমন্ত
- পথিক সুজন ১৮-০৪-২০২৪

বাংলা লতিফা-হেমন্ত
----------------সুজন হোসাইন
-
ক্লান্তিবিহীন শতাব্দীর এই পথে
ঘিরে থাকে হেমন্তের কুয়াশায়...।
ধূসর এই পৃথিবীর অফুরন্ত রৌদ্রে
ঝরে পড়ে পালক সেই নীলকণ্ঠ পাখির !
অন্ধকারের গায়ে ডাহুকীর সোনালি চোখে
রোজ হেমন্ত ফিরে আসে সূর্যকে ভালো
বেসে ।
-
23/10/15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।