শক্তির আবাহন ও আরাধনা।
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৩-০৪-২০২৪

চিন্ময়ী রূপে
এসো মাগো তুমি
জগজ্জননী মা।

শ্যামারূপী কালী
ভীমা ভয়ংকরী
খড়্গধারিণী মা।

নয়নে বহ্নি জ্বলে,
মুণ্ডমালা গলে,
ত্রিশূল ধারিণী মা।

কপালে দিব্য আভা,
গলাতে রক্ত জবা,
নৃমুণ্ডমালিণী মা।

এসো মাগো ভবে,
ডাকি মোরা সবে,
দেহ তব রাঙা চরণ।

শংখ ঘণ্টা বাজে,
এসো এই ধরামাঝে,
তোমারে করি আবাহন।


নমো দেবৈঃ
মহা দেবৈঃ
শিবায়ৈ সততং নমঃ

নমঃ প্রকৃতায়ৈঃ
ভদ্রায়ৈ নিয়তা
প্রণতাস্ম তাম্।

রৌদ্রায়ৈ নমঃ
নিত্যায়ৈ ভদ্রাকাল্যৈঃ
নমো নমঃ

নমঃ জগতপ্রতিষ্ঠায়ৈ
দৈব্যৈঃ কৃতৈ
নমো নমঃ

ঔঁ শান্তিঃ শান্তিঃ শান্তিঃ

যত্র এবাগত
পাপং তত্রৈব
প্রতিগচ্ছতু।

শান্তিঃ শান্তিঃ শান্তিঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।