লক্ষ্মীপূজা
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৩-০৪-২০২৪

কোজাগরী পূর্ণিমা তিথিতে,
পূজি লক্ষ্মী দেবী বিধিমতে,
লক্ষ্মী পূজা হয় সমাপন।

দিন যায়, রাত আসে,
দিনের স্মৃতি যায় মুছে,
সবার শেষে দেবীর বিসর্জন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।