রাতাণুকাব্য ৩
- দন্তস্য সিফাত ২৩-০৪-২০২৪

তোর কাছের আরাম বালিশ, আমার কাছের ছাই
দুই এক বার মিথ্যা নালিশ, তিনশ বার বাই;
তোর চাঁদের ভিআইপি শো আর আমি রাস্তা মাপি
ফ্রিতে এখন বিলিয়ে দিচ্ছি আমার ফটোকপি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।