রাতাণুকাব্য ৪
- দন্তস্য সিফাত ২৫-০৪-২০২৪

অভিমানের লুসেকটিলে পেট যে ভীষণ ফাঁপা,
তোর কাছে চাঁদ রোমান্টিক, আমার কাছে নাপা .....
শেষ রাতের জোছনা হাওয়া আমার প্রেসার মাপে,
সুপার মুন ঢেকে দিলাম মেঘের অভিশাপে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।