তোমায় আমায় মিলে
- অনির্বাণ মিত্র চৌধুরী ১৯-০৪-২০২৪

হাত বাড়িয়ে দেখো, পাশেই আমায় পাবে
তৈরি হয়েই আছি, বলো কোথায় যাবে?
মন বাড়িয়ে দেখো, মনের দুয়ারে আছি
তুমি চাইলেই আসবো — মনের কাছাকাছি।
চোখ বুজে ভাবো, স্বপ্ন নামাবো চোখে
অনিমেষে সাজিয়ে দেবো, ভাসবে স্বপ্নলোকে।
আঁচল পেতে রাখো, জড়াবো উষ্ণ চাদরে
হবো মাখামাখি দু'জন — ভালোবাসার আদরে।
একবার বলে তো দেখো, হৃদয় করে উজাড়
বাসবো তোমায় ভালো, আনবো প্রেমের জোয়ার।
ভাসাবো প্রেমের ভেলা, মাতাল প্রেমের মিছিলে
হোক নতুন কাব্য লেখা তোমায় আমায় মিলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।