তুমি কি আমায় ভালবাস
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

হয়তো তুমি আমায় ভালো নাহি বাসো
তবু তোমার পথও চেয়ে-
বেলা আমার কাটে ঠিকই।
হয়তো তুমি মোরে মনে নাহি রাখ
ভূলে গেছ মনের ভুলে-
যা ছিল সব-ই কি মিছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।