দেবোনা আমায় ভুলাতে
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

বার বার আবার আসবো ফিরে
গৌধুলী কিংবা শুভ সকাল
মধ্যান দিবা-নিশি।
দেবোনা আমায় ভুলাতে
রভ মিশে হৃদয় কুঠিরে।
শীত-গ্রীষ্ণ,বর্ষা-শরৎতে
দিন কিবা রাত,মানবো নাকো বাত
আসবো ফিরে তোমায় জ্বালাতে
দেবোনা আমায় ভুলাতে।

৩০ জুলাই ২০১৪ ইং
শারজাহ,
আরব-আমিরাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।