গাঁয়ের গাধা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ক্ষুদ্র আমি,তুচ্ছ আমি
অল্প বিদ্যা ভংয়কারী।
কবিতার ক বুঝিনা
তবু লেখি আহামরি।
কমেন্ট লাইক নেই,মিলে না!
পড়ে গোটা কুড়ি জনাই।
তব মন বলে সদাই
দেখ্‌!লেখ্‌!নজর জুড়াই
নোবেল পাবি একদাই
তোই তো গাঁয়ের গাধা’ই।


১৬ অক্টোবর ২০১৫ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।