সাথীয়া
- ফয়েজ উল্লাহ রবি - আঁধারে আলোর রেখা ১৯-০৫-২০২৪

জগৎ সংসারে লড়িলাম তোমারই লাগিয়া
সেই কিনা তুমি গেলে আমায় ছাড়িয়া,
প্রেম আমার ঐ সিমানায় গেল হারিয়া
পাব না জানি কোথাও তারে খুঁজিয়া।
বাসিয়া ভাল তোমায় কাঁদে মোর হিয়া
উজার করে সব তোমাকে দিয়া
নিঃস্ব আমি শূর্ন আমি ওগো প্রিয়া।
পূর্ণ তুমি স্বার্থক তুমি সাথীয়া
ভাল আছো,সুখে যায় বেলা কাটিয়া,
ছেড়ে দিলে মাঝ পথে হৃদয়ে বাঁধিয়া
যায় বেলা তুমি হীনা কাঁদিয়া কাঁদিয়া।
তুমি ছাড়া নেই তো কিছু বাকী
পেলাম আমি শুধু যে ফাঁকি।

তাং-২৪ অক্টোবর ২০১৫ ইং
সন্ধ্যা ০৫ঃ৩০ মিঃ
দাম্মাম,সৌদি আরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।