চন্দমূখী
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

চারুলতা,চন্দ্রমূখী কোন নামে ডাকি
হৃদয় মাঝে তোরে যে বেঁধে রাখি,
চলনার ছলে দূরে হারালে আমায় ভূলে
দূর সিমানায় ঠিকানা কি খুজে পেলে।

ছায়াময় ছায়াছবি আধার কালো-
ফিকে হলো এই জীবনের যতো আলো
দুঃখ নিয়ে পথ চলা,মাঝে পথ হারালো
যাযাবর জীবন দিয়ে,রইলে তুমি ভাল।

জাগ্রত মন বারে বার জানতে চায়
এমন করলে কেন?যদি তোমায় পায়।
তোমার ব্যথাগুলো শুধু যে কাঁদায়,
আলো দেখায়,সুখ স্মৃতি আমায় বাঁচায়।

২৫ অক্টোবর ২০১৫ ইং
সময় বিকেল-৫ঃ৩০ মিঃ
দাম্মাম,সৌদিআরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।