নেতা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

পাঁচ বছরে এক বার আসি
তোমাদের অনেক ভালবাসি,
ভোটের পরে হারাই ঠিকই
ফের তো তোমাদের মাঝে আছি।

আমি মহান মুক্তিযুদ্ধা (ভূয়া)
যা বলি তাই হয় আইন।
আমার কথায় চলে দেশ
আমিই শুরু থেকে শেষ।

আমি কর্তা,ভার্গ্যে বিধাতা,তোমাদের প্রান
যখন ইচ্ছে যার তার নিতে পারি জান।
আমার দলে আছো বলে,আজও বাঁচ
কাঁদো-হাঁস সুখে-দুঃখে সন্ধা-সকাল নাচ।

সমাজে দুর্বল পাবে না কো ঠাই
সবলের ঠেলায় কোথায় পালাই
হাহাকারে ভরে গেছে চার দিক
পাইনা খুজে সুখের হদিস।

আমি নেতা আমি সব
যা চাই তা যেন পাই,
আমার কথার বাহিরে গিয়ে
করবে কি?আছে কি উপাই।

২৬ অক্টোবর ২০১৫ ইং
সময়ঃ- ০৮ঃ০০ মিঃ
দাম্মাম,সৌদিআরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।