ভালবাসি না তোমায়
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ভালবাসি না আমি তোমায়
এতোটুকুও নয়,সত্যি বলছি।
তবু কেন?যে দিন তুমি আসোনা
"আকাশে থাকেনা নীল
রাস্তা গুলো হারায় দিক
পাখিরা গায়না গীত।"
যে দিন তুমি থাকনা শহরে--
ধুসর চারিদিক,
ভাল থাকেনা দিল।
সত্যি বলছি,ভালবাসি না তোমায়।

যখন তোমায় দেখিনা--
কেন যেন হয় এমন,
ফুলেরা ফুটেনা,নদীরা চলেনা
চাঁদ-তারা-রবি,আসে না অলি।
ক্লান্ত পথিক খুঁজে না নীড়
শহরে থাকেনা যেন ভীড়।
সময়ের চাকা,ঘড়ির কাঁটা
থমকে দাঁড়ায়,পিছনে তাকায়।
শূন্য সড়ক রিক্সা টেম্পু অটো
আজ যেন কোথাও যাবে না কেহ?

না;তোমাকে রাখিনা মনে
জ্বলে না সন্ধ্যা-রাতে আলো
সবখানে যেন আঁধার কালো।
সুন্দরের দিন পুরালো-
আমি থাকতে পারি না ভাল।

তাং-৩০ অক্টোবর ২০১৫ ইং
১৫ কার্ত্তিক ১৪২২ বাংলা
রাতঃ-০২ঃ৫০ মিঃ
দাম্মাম,সৌদি আরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।