একা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

এক ঘরে আমরা সাত জন
আছি সুখে গো স্বজন
চার দেয়াল ছাদ ফ্লোর
আর আমি এক জন।

সুখে দুঃখে কাঁটে দিন
এক ঘেয়েমি জীবন
নিয়মের মাঝে বন্দি
একাকিনী জনম।

এক স্বপ্ন দেখি বারবার
হয়না যেন কখনো সাকার,
কোন সুদূরে হারাই
আমার আকার।

শূন্যে তাকিয়ে খুজি আপনারে
কি পেলাম কি হারালাম
মিলে না হিসেব কষে
যোগফল যে জিরো মিলে।

৩১ অক্টোবর ২০১৫ ইং
১৬ কার্ত্তিক ১৪২২ বাংলা
রাত ০৯.৩০ মিঃ
দাম্মাম,সৌদিআরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।