ঈশ্বর জানে
- শাওন সারথি ২০-০৫-২০২৪

আমি আমার ঈশ্বরের কাছে তুমি ছাড়া
আর কারো জন্যে প্রার্থনা করিনি কখনো।
আমার ঈশ্বর জানে কতটা উন্মাদ থাকি
কেবল তোমার জন্যে,
কতটা স্বপ্নঘোর কাটাই কেবল তোমার জন্যে।
একটি দুটি তিনটি করে মোট বাইশটি দীর্ঘ প্রেমের কবিতাকে স্পর্শ করে
অবশেষে তোমার ওষ্ঠেরে কাছে এসেছি কেবল
ভালবাসি বলতে।
আমার ঈশ্বর জানে তাই এতটা কাল প্রতীক্ষায় থেকেছি
কেবল তোমার জন্যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।