ফের দেখা হবে
- পথিক সুজন ২০-০৪-২০২৪

ফের দেখা হবে
---------সুজন হোসাইন
-
কিসের তরে
মনটা যে পুড়ে যায়
অনল দ্রুহে,
কেন যে তার মাঝে
জীবন যে ফিরে পাই
জ্যোতির্ময় উজ্জ্বলতা ।
নিত্য চঞ্চলে
জন্মান্তের সুপ্রাতে
পৃথিবী পথে
কোথাও একবার
মিলিবে তার দেখা
এই তো মনে আশা ।
-
31-10-15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।