ছুটি
- এন.এইস.তানিম ১৯-০৪-২০২৪

পড়তে ভালবাসি
তাই কিছু লিখি
দেখতে ভাল লাগে
তাই কিছু আঁকি।

ঘুরতে ভাল লাগে
তাই আমি হাঁটি
বিনোদন ভালবাসি
তাই আজ ছুটি।

রচনাকালঃ~
২৭-১২-২০১৫ইং.
রাত ১০.৩৭ মি.
খালবলা বাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nurulhuda
২৯-১২-২০১৫ ০৬:৪৯ মিঃ

কেমন হল?!