সান্ধ্যকালীন পাঠ
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৮-০৫-২০২৪

আজকের শুক্রবার'টার মগজে আবেগ আর চোখে জল ছিলো,
সৃতি'র পাতা নাড়া দিয়ে ক্লাস করার কষ্টটুকু নিয়ে গেলো।

শুনো দাদু, এমন এক শুক্রবার এসেছিলো -
যে শুক্রবার অন্তত পঞ্চাশ'টা জ্যান্ত মানুষ খুন করলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।