অণু হবো তো
- রুদ্র রহমান ০৮-০৫-২০২৪

একটি পরমানু এসে ভ্রু কুঁচকে
আমাকে বলে -
রুদ্র তুমি কি জীবিত আছো?
তোমায় দেখে জীবিত বলা যায়না!
বলেছিলাম আমি -
শোন, হে পরমানু আমি যে বেঁচে আছি
এটাই তো কাঁপিয়ে তুলতে পারে
অনেক চোখের পাঁপড়ি,
তুমি আর একটু বিশ্রাম নাও...
অণু হবো তো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।