ফুল পাখি
- এন.এইস.তানিম ২০-০৪-২০২৪

ফুল পাখি উড়ে যায়
পিছে ফেলে বণ
সাথে করে নিয়ে যায়
শত শত মন।

রূপে ভরা দেহ তার
ছোট এক পাখি
কবি তারে এঁকে দিল
যেন নিজ সখি।

তাকে দেখে নেচে উঠে
ফুল,পাখি,বণ
রূপ দেখে ভরে যাবে
তুমার এ মন।

প্রজাপতি নাম তার
ডানা ভরা রং
ফুলে ফুলে নাচে শুধু
আর করে ডঙ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।