ফুলকি কি এমনি জ্বলে?
- রুদ্র রহমান ২৯-০৩-২০২৪

অক্সিজেনের শূন্যতা আছে বলেই আমি জ্বলছি ...
আধুনিক সূত্রের বিপরীতে !
কার্বন ডাই অক্সাইড ছাড়া শ্বসণ
কাজে অন্য গ্যাসের সরবরাহ নেই
সেই বহুদিন হতে,
এভাবে আর কতদিন চলে?
এর অবসানে আমি ফুলকি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।