কেঁদোনা
- এন.এইস.তানিম ২৯-০৩-২০২৪

ঘুমে ভরা দু আঁখি
চোখে নেই নিদ
ঘুমে যবে সব আঁখি
আমি কাটি সিঁধ।

পালকহীন চোখে আজ
চেয়ে আছি আমি
কেন আজ চলে গেলে
পাশে নেই তুমি।

আলোহীন দু আঁখি
ডুবে আছে আঁধারে
এই চোখ খুঁজে ফিরে
চার দিকে তুমারে।

ভালবেসে চোখ দুটি
মরে যাবে আজ
এ শোক পেয়ে তুমি
পাবেনা কি সাঝ? (সাঝা)

তাই আজ বলে যাই
পরে তুমি কেঁদোনা
আমি বড় সুখি হব
হাসি ছাড়া থেকোনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।