তু‌মি ছি‌লে অ‌নেক দিন আ‌গের পদ্মপ‌তা!
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

তু‌মি ছি‌লে অ‌নেক আ‌গের পদ্মপাতা
প্রেমের অত‌লে ডুবে আ‌মি হলাম আজ
‌তোমার না‌মে লেখা ক‌বিতার খাতা।
‌দি‌নের পর দিন তু‌মি
অ‌নেক কাল আ‌গের মত ছি‌লে গোধু‌লির রং
এখন সময় হল আজ
‌প্রে‌মের খাত‌ে খুলবার।
তু‌মি কোন ফুল নয় ছি‌লে পদ্মপাতা
‌প্রেম দি‌য়ে তু‌মি এখন বাড়াও হাত
‌তোমার গভীর চোঁখে ছুয়ে আ‌ছে ভালোবাসা
পৃ‌থিবীর তু‌মি সব থে‌কে বড় পদ্ম পাতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।