এ্যাগ্রিমেন্ট
- আহমাদ মাগফুর ২৫-০৪-২০২৪

ভালো তোকে বাসতেই পারে
যে কেউ, যে-কোন দিন
তবে আমার চেয়ে কম,

এতদিন ভালোবেসে
এইটুকু অবশেষে
জেনে গেছি খোদার কসম!

-------------------------------------------------------------
এ্যাগ্রিমেন্ট বাই আহমাদ মাগফুর
১/৬/২০১৫ ইং | রামপুরা | ঢাকা |

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।