যে কথা বলিনি তোমাকে
- বুলবুল আহমেদ - এই পথে তুমি আমি ১২-০৫-২০২৪

বাসিনি ভালো সবাই দিয়েছে হৃদয় কিন্তু আমি যে সবার চেযে বেশি। সবাই রয়েছে কাছাকাছি কিন্তু আমি যে তোমাতেই মিশে গেছি। তুমি কি জানতে চাইনা হয়তবা খরস্রোতা নদী থামবে না আমার ডাকে কিন্তু আমি যে তোমাতেই থেমে গেছি। তুমি গোলাপ নাকি রজনিগন্ধা তুমি সন্ধা নাকি গোধুলি লাগবে না আমার জানা যারা জেনেছে তারা প্রেমিক আমি যে আরো কিছু বেশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।