শুধু!
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

কি হ‌য়ে‌ছে তোমার?
‌ তোমার কিছু হয়‌নি তো আবার
সন্ধা নে‌মে‌ছে সেই কখন, এখন রা‌ত্রি দশটা গ‌ড়ি‌ছে
তবু তোমার কোন হ‌দিস নেই,একবার ফোন ও তো কর‌তে পার‌তে
আমার খুব ভয় হ‌চ্ছে জান
আ‌মি যেন কোন শি‌শির ভেজা গা‌য়ে তোমা‌কে চ‌লে যে‌তে দে‌খে‌ছি
‌ যেমন ক‌রে চ‌লে গে‌ছে আমাদের নবান্ন উৎসব
আমা‌দের বিল , সাদা ধবধ‌বে বক
‌ সেই ডাংগু‌লি, গুল্লা ছুট
আমা‌দের পুরানো আ‌তিথ্য,মানু‌ষের মত মানুষ!
তুমিও কি?
‌ তোমা‌কে যে আমার সেই কথা‌টি বলা হয়‌নি আ‌জো
জান আ‌মি ন‌া বলে শান্তি পাব না
স্বস্তি‌তে ঘুমা‌মে পারব না রাাতর পর রাত।
‌ কি হ‌য়ে‌ছে তোমার?
‌ কেউ কিছু ব‌লে‌ছে,‌কেউ বারন ক‌রে‌নি তো আমার স‌াথে কথা বল‌তে
আ‌মি কিন্তু সব‌কিছু মে‌নে নেব
শুধু কথা দাও,কখন বল‌বে ‌না ,ভ‌ালো‌থেক
আ‌মি যে ওরকম ভ‌ে‌লোথাক‌তে চাই না

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
২৪-০১-২০১৬ ০০:১৯ মিঃ

সুন্দর