এটা কোন নিবন্ধ নয়
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

এটা কোন নিবন্ধ নয়
সাম‌নে দা‌ড়ি‌য়ে পৃথীবির প্রা‌চি‌রে
আটকা‌তে পা‌রে‌নি কেও তোমা‌কে
‌ ভে‌ঙ্গে গে‌ছে হৃদ‌য়ের অন্তরা‌লের
জ‌মেওঠা ম‌র্সিন কল্পনা বিলা‌সি আকাশ।
গর্জ‌নে গর্জ‌নে প্রলাপ ব‌কে‌ছে মেঘ
‌ থৈ থৈ জ‌লে কিনারা কর‌তে পা‌রে‌নি কেও
আস‌লে আজও মি‌ছি‌লে যাই আমরা
‌ নিত্বানতই যে‌তে হয় ব‌লে।
স্বর ব‌র্নের অন্ত‌মিল একা হারায়‌নি
গনতন্ত্র
অ‌ধিক গর‌মিল হিসাব ক‌ষে‌ছে তোমার হৃদয়তন্ত্র।
পাথর কু‌চির পাতার মত
তু‌মি আজ হ‌য়ে‌গেছ অসংখ্য গাছপাথর
‌ যেখা‌নে সেখা‌নে মি‌ছি‌লে তু‌মি
স‌ত্যিই শি‌খেছ আজ‌কের রাজ‌নি‌তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।