নির্বাক প্রেমিক
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

সহসা খুললে আমার হূয়ার দরোজা জাগালে আমার ঘুমিয়ে থাকা আত্মা শেখালে প্রেমের স্রোতে তরি ভাসাতে মনের মাঝে হলো আকুল করা সুর্য উদয় । তোমার পরশে পেলাম জীবনের নতুন স্বাদ প্রেমের অমৃত সুধা দরিয়াতে ভেসে চললাম হয়ে প্রেমান্বেষণী আমি যে নিথয় প্রেম দরিয়ার নির্বাক মাঝি । তুমি আজ আর আমার পাশে নেই তুমি এখন আমার জন্যে আর প্রেম কুসুম ফোটাও না তোমার হূদয়ের গহীনে আমার প্রেম আর নেই আজ তুমি আমার নয় --- অন্য কারো । তাতে কি হয়েছে আমি তো আজো তোমাকে ভুলিতে পারি নি আজো তোমাকে অনেক বেশি ভালোবাসি আমি আজো সাড়া ফেলি তোমার প্রেমের গহিনার ডাকে আজো তোমার প্রেমে তরি ভাসায় নির্বাক প্রেমিক হয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।