এ যে শুধু ফুল নয়!
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

তু‌মি ভালবাস আমা‌কে অথবা ভা‌লোবাস না
আ‌মি জা‌নি
তবু‌ শিউ‌লির এ ফুলগু‌লো আ‌মি কা‌কে দেব?
‌ কি বল‌লে,যে কাউ‌কে দি‌য়ে দেব
না, এ যে হয় না,এ যে ;যে কাউ‌কে দেওয়া যায় না ,
এ ফুল যে শ‌ুধু ফুল নয় এ যে ফু‌লের চে‌য়ে ও বে‌শি কিছু্
এতে সুঘ্রান আ‌ছে ভা‌লোবাসার পাপ‌ড়িতে আ‌ছে জলন্ত প্রেম
এ যে অন্য কা‌রো হা‌তে গে‌লে
অ‌ভিষাপ লাগ‌বে তোমার
এযে আজকাল‌কের গোলাপ নয় ,এ যে ,যে কাউ‌কে দেওয়া যায় না ,এ যে শুধু ফুল নয়
এ যে ফু‌লের চে‌য়েও কিছু বে‌শি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।