ভুল‌তে ব‌লিস না।
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

তো‌রে দে‌খে পাগল নয় রে
‌ তো‌রে ভা‌লোবা‌সি
তাই‌তো ফি‌রে ত‌ো‌রি কা‌ছে
বা‌রেবা‌রে আ‌সি।
ই‌চ্ছে হ‌লে বাসিস ভা‌লো
নয়বা ফিরায় দিস
ভুল‌তে যেন ব‌লিস নারে
মন ক‌রে তোর কাল।
তুই‌ যে আমার মনের মা‌ঝে মন
দূ‌রে থে‌কেও তো‌রে আ‌মি ক‌রে‌ছি আপন।
‌ তো‌রে খ‌ুঁজতে যাই না আ‌মি
অ‌নেক দূ‌রের প‌থে
যখন খু‌শি কথা ব‌লি তো‌রি ম‌নের সা‌থে।
যখন ভা‌বি তখন দে‌খি
তুই যে আমার পা‌শে
তুই‌ যে আমার ম‌নের মা‌ঝে
থা‌কিস বার মা‌সে।
ভুল‌তে যেন ব‌লিস না‌রে
ভুল‌তে পারব না
‌ তোরে ভু‌লে গে‌লে জীবন
‌ মি‌ছে হ‌বে ষোল আনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।