অহনা
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

অহনা আমার প্রাণের অহনা আমার ভালোবাসা আমার আত্মার আত্মীয় তুমি তুমি আমার দুচোখের জ্যোতি । তুমি মিশে আছো আমার মন-প্রাণ জুড়ে তুমি আছো আমার নিঃশ্বাস হয়ে সর্বাঙ্গে । তোমাকে চেয়ে ছিলাম আপন করে শীতের সকালে কুয়াশায় ভেজা ঘাসের মতো করে কিন্তু তুমি চলে গেলে বহুদূরে তোমার আমার ব্যবধান বাড়িয়ে । চেয়ে ছিলাম তোমার সনে প্রেমের ঘর বাধঁতে চেয়ে ছিলাম সারা জীবন তোমায় ভালোবেসে কাছে পেতে । কিন্তু তুমি আমায় অবহেলা আর ঘৃণার চাদড়ে মুড়িয়ে এ বুকে ব্যথা দিয়ে চলে গেলে বহুদূরে । কিন্তু তাই বলে আমি তোমায় ভুলি নাই আজো তোমাকেই ভালোবাসিরে ভালোবেসে প্রেম দিয়ে সাজিয়ে রেখেছি হূদয়ের গহীন ঘরে । অহনা তোমার জন্যে আমি সারা জীবন অপেক্ষা করবো ফিরে যদি আসো কভু সেই আশায়, এ জীবনে না পেলে তোমায় পরপারে তোমাকে আমার করে পেতে চাই । তুমি শুধুই আমার অহনা তুমি অন্য কারো এই কথা আমি মানি না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।