বর্ণমালা
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৮-০৫-২০২৪

একুশ আমার স্পর্শ
একুশ আমার কান্না
একুশ আমার; চোখ বুজে মায়ের জন্য ভাবনা।

একুশ আমার প্রিয়ার অভিমান
একুশ আমার দুলাল-দুলালির আগামীর প্রেরণা।

একুশ আমার বাবার বকা
একুশ আমার ভাইয়ের রক্ত
একুশ আমার বোনের সম্ভ্রম।
একুশ, সারা বিশ্বের শ্রেষ্ঠ বর্ণমালার বর্ণনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।