ব্যদনার নীল নদের তীরে
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৪-২০২৪

হঠাৎ প্রেমের তীরে বইলো তীব্র ঝন্ঞ্চা
হলো শীলা বৃষ্টি
তুমি পর হয়ে গেলে
চলে গেলে অজানার পথে দূর বহুদূরে
আমিই কেবল রইলাম পড়ে ব্যদনার নীল নদের তীরে ।
আজ একা থাকতে খুব কষ্ট হয়
বারে বার তোমারই কথা হয় স্মরণ
দোযখের অনলে দগ্ধ হয় দেহ-মন তবুও তো হয় না মরণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।