এভাবে তুমি ছাড়া...
- সূর্য মুহাম্মাদ জান - প্রেমের খুনি ২৭-০৪-২০২৪

এভাবে তুমি ছাড়া কভু তো বাঁচা যায় না
হূদয়ের গহীন কোণে নিসীম শূন্যতা
আমাকে একলা করে দূরে আর সরে থেকো না
সকল অভিমান ভুলে আসো এ বুকে ফিরিয়া
আজো তোমাকে ভালোবাসি
আজো তোমাকে কাছে ডাকি ॥
আমার জান ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।