হাহাকার ভরা বুকে
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৫-০৪-২০২৪

বড় বেশি ভালোবেসে ছিলাম তোমাকে
আমার পরাণে রেখে ছিলাম তোমায় যতনে,
প্রেমের মোহনায় এসেছিলাম তোমায় পাবো বলে
আমাকে ব্যথা দিয়ে সেই তুমি হারালে দূরে
হাহাকার ভরা বুকে খুঁজে ফিরি তোমাকে
পাই না কোথাও তোমাকে হায় " ॥
তোমাকে ছাড়া যায় নারে বাঁচা
তোমায় না দেখলে চোখের জ্যোতি থাকে না
ক্ষণে ক্ষণে তোমাকে খুঁজি
মন আমার তোমার কিনারেই ছুটে যায়
হাহাকার ভরা বুকে খুঁজে ফিরি তোমাকে
পাই না কোথাও তোমাকে হায় ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।