কবিতার আড়ালে
- সূর্য মুহাম্মাদ জান - প্রেমের খুনি ২৬-০৪-২০২৪

জানতে চেয়ো নারে সখি আমার জীবন কাব্য
আমার ধুলোয় মলিন,ঘুনে ধরা
হয়ত অজস্র কবিতার ভীড়ে
স্থান না পাওয়া দুখি কবিতা
তাহার আড়ালেই আমারে খুঁজে নিয়ো ।
আমার খুব মায়া হয়
আমার এই সন্তান কবিতাগুলোর মুখের পাণে চেয়ে
এত কবিতার ভীড়ে তাহারা কি স্থান পাবে ,
হয়ত পাবে
হয়ত না
তবুও তো ওরা আমার কাছে অমূল্য রতন
বিশ্বাস তো আছে অন্তত " পাবে নিশ্চয় " ।
বিশ্বাসেই তো অকূল পাথারে বাঁচিবার আশ্বাস জাগে
আকাশের বুক ভেঙে ধরায় লুটে ।
জানতে চেয়ো নারে সখি আমার জীবন কাব্য
আমার কবিতার আড়ালে আমাকে খুঁজে নিয়ো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।