ভালোবাসার দাবি
- মারুফুল হাসান ২০-০৪-২০২৪

ভালোবাসার দাবি থেকে আমি নড়বো না একচুল
অনশন, ধর্মঘট, বিক্ষোভে কাপিয়ে দেব সবই
হরতাল, অবরোধে বিপর্যস্ত হবে তোমার পৃথিবী
সমরে সংগ্রামে তিলে তিলে ভাঙবো সব কুল
তবু ভালবাসার দাবি থেকে নড়বো না একচুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।