তোর পঁরশে
- সূর্য মুহাম্মাদ জান - প্রেমের খুনি ১৯-০৪-২০২৪


ভুলে যায়রে দুঃখ তোর পঁরশে
শূন্যতা পেরিয়ে পূর্ণতা আসে ॥
তোকে ছাড়া এ মন আর কিছু চাই না
আমার প্রেমের রাজ্যে তুই রাজকন্যা ॥
তুই আছিস মিশে এ মনের গহীনে
তোকে ছাড়া প্রাণ বাঁচে নারে
ভুলে যায়রে দুঃখ তোর পঁরশে
শূন্যতা পেরিয়ে পূর্ণতা আসে ॥

তোর আশে পাশে মন সারাক্ষণ থাকে
তোর প্রেমের জলে মন স্নান করে
ছটফটায়ে আমি মরি বন্ধুরে
তুই একটু চোখের আড়াল হলেরে
তুই আছিস মিশে এ মনের গহীনে
তোকে ছাড়া প্রাণ বাঁচে নারে
ভুলে যায়রে দুঃখ তোর পঁরশে
শূন্যতা পেরিয়ে পূর্ণতা আসে ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।