তোমাকেই ভালোবাসি
- সূর্য মুহাম্মাদ জান - প্রেমের খুনি ১৯-০৪-২০২৪

ভালোবাসি তোমাকে
তোমাকেই চাই মোর চির আপন করে
পরাণের আবাস খুঁজে পাই
তোমার পঁরশে ।
তোমার তরেই খুঁজে পাই শান্তি সুধা
বারে বার তোমার কাছে টানে-
তোমার প্রেমের অমৃত মায়া ,
তোমার তরেই খুঁজে পাই আমাকে ।
কভু মোর আঁখিজ্যোতির আড়াল হলে তুমি
ফেটে যায় হূয়াজমিন
প্রাণ মোর ধুলোয় মলিন
তৃষ্ণা তপ্ত আঁখি তোমাকেই খুঁজে ফিরে
প্রেম তৃষ্ণীত হূয়া ছুটে যায় তোমারই নিকটে,
তুমি আছো মোর হূয়া জুড়ে
যাবো আমি মরে কভু হারালে তোমারে,
আমি শুধু তোমার
শুধু তোমাকেই ভালোবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।