প্রতিদান
- মারুফুল হাসান ২৯-০৩-২০২৪

আমি তোমাকে গোলাপ গাছ দিলাম
তুমি আমাকে কাঁটা গাছ দিলে।
আমি তোমাকে আম গাছ দিলাম
কাঁঠাল গাছ দিলাম আর লিচু গাছ দিলাম
তুমি আমাকে এক আজলা পাকা-পচা
জামের রস দিলে।
আমি তোমার ঘর সুরক্ষিত করার জন্য
দরজার কাঠ দিলাম।তুমি তা দিয়ে
আমার জন্য কফিন বানালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।