প্রেমিকা সর্বনাশি
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৭-০৪-২০২৪

আমার হূদয়ের গহীনে অন্ধকারাচ্ছন্ন ভূবনে
তোমার মায়াবী পঁরশে প্রেমের পিদীমে জ্বালালে আলো
আমার প্রতিটি দিন রাত তোমার প্রেমেই কেটে যায়
তোমাতেই সারাক্ষণ মুগ্ধাতুর মনে থাকি আচ্ছন্ন ।
কিন্তু সেই তুমি শিখিয়ে প্রেম আমায়
হারালে কোন সুদূরে
রৌদ্রতপ্ত দুপুরেও আজ আলো খুঁজে না পাই
মনের ভেতর অনল জ্বলে শূন্যতার ভরা নায়ে ।
প্রেমান্ধ আঁখিতে প্রেমের আলো দিয়ে
আমাকে প্রেমের দরিয়ায় করে উদাসিন পথ ভোলা মাঝি
লুকালে কোথায় তুমি প্রেমিকা সর্বনাশি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।