রিমু'র জন্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

রিমু রিমু করে জীবনটা সপে দিলাম,
তাই তো আজ রিমুর জন্য কিছু নাহি পেলাম।

রিমু ছিল ছদ্মবেশী,
দু-মুখো সাপ।
তারে আমি ভালবেসে করেছি মহাপাপ?

রিমুর জন্য যা করেছি আজও ভুলবার নয়, রিমুর জন্য জীবনটা আমার তিঁলে তিঁলে ক্ষয়!

রিমু ছিল স্বার্থপর টাকার লোভী,
আমার সাথে যা করেছে তা সব মিথ্যে
আশার ছবি।

আমি বলে গরীব ছেলে কামলা খাটার জাত,
তাই নাকি! আমার ঘরে কাটাবে না রাত।

রিমু যখন আমার সাথে এসব কথা বলে,
তখন আমার মন থেকে ভালবাসা আ-জীবনের মত যায় চলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।