মনে জ্বলে লেলিহান অগ্নি শিখা
- সূর্য মুহাম্মাদ জান - প্রেমের খুনি ২৫-০৪-২০২৪

মনে জ্বলে লেলিহান অগ্নিশিখা
বাহিরে শরীর জুড়ে ভীষণ ঠান্ডা,
শুনেছি শূন্যতা ছেঁদে পূর্ণতা আসে
আমার বেলায় তার ঠিক উল্টো
একি হয়রে আমার
শূন্যতা আসে পূর্ণতা ছেঁদে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।