তুমি নাই
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৯-০৩-২০২৪

মন ভেঙে যায় আমার বুক ফেটে যায় বিরহী প্রেমে
তুমি নাই
তুমি নাই
তুমি নাই মোর পাশে ॥
চাই নি কো বিখ্যাত হতে তোমার প্রেমের কবিতা লিখে
চাই নি কো খ্যাতি যশ কুড়াতে তোমার প্রেমের কবিতা লিখে ,
চেয়েছি শুধু আমি কথার মাধুরীতে তোমার মন রাঙাতে তোমার প্রাণ রাঙাতে ,
আমার কি লাভ হলো প্রেমের সাত রঙ মনে মেখে
পুড়ি শুধু এখন হায়রে বিরহী প্রেমে
তুমি নাই তুমি নাই
তুমি নাই মোর পাশে ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।