প্রেমের খুনি
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৭-০৪-২০২৪

তুমি স্বহস্তে গলা টিপে হত্যা করেছো আমার প্রেমকে
তুমি প্রেমের খুনি
তুমি তোমার প্রেমের যাতনায় পুড়িয়ে নিঃশেষ করে দিয়েছো আমার জীবনকে ,
আধারের মাঝে বিদিশায় ফেলে দিয়েছো মোরে
মশীময় কুহেলিকার ভীড়ে দেখি না কিছুই নজরে
নিথয় দরিয়ার মাঝে আমি এক দিক ভোলা মাঝি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।