তুই ভালোবাসবি বলে
- মোহাম্মাদ মাহতাপ ইসলাম ২৪-০৪-২০২৪

তুই আমায় ভালোবাসবি বলে
দুঃখকে করিনি ভয়,
তুই আমায় কাছে টানবি বলে
নিন্দাকে করেছি জয়।
তুই আমায় ভালোবাসবি বলে
ফিরে এসেছি তোর টানে,
তুই আমায় কণ্ঠে গাইবি বলে
ছন্দ হয়েছি তোর গানে।
তুই আমায় ভালোবাসবি বলে
কলঙ্ক নিয়েছি মেনে,
তুই আমায় শুধু দেখবি বলে
স্বপ্ন হয়েছি তোর নয়নে।
তুই আমায় ভালোবাসবি বলে
ছুটেছি তোর পিছু পিছু,
তুই আমায় আপন করবি বলে
ভয়ে শির করিনি নিচু।
তুই আমায় ভালোবাসবি বলে
অপেক্ষা করেছি দিনভর,
তুই আমায় সুখ দিবি বলে
শত সুখ করেছি পর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।